বিএননিউজঃ নোয়াখালী দ্বীপ উপজেলা হাতিয়ায় বৃহঃ বার বেলা ১০টায় উপজেলা পরিষদ হলরুমে শারদীয় দূর্গাপুজা উপলক্ষে আইন শৃংখলা সভা অনুষ্ঠিত হয়েছে।
এবারে হাতিয়ায় ৩৪টি মন্ডপে দূর্গাপূজা অনুষ্ঠিত হচ্ছে কোথাও কোন বিশৃংখলা যাতে না হয় এবং দুষ্কৃতিকারীরা কেউ কোন প্রকার আইনশৃংখলার অবনতি ঘটাতে না পারে উপজেলা প্রসাশন,পুলিশ, কোষ্টগার্ড, আনসার বাহিনীর পক্ষ থেকে সর্বোচ্চ ব্যবস্থা নেয়া হয়েছে। প্রত্যোকটি পূজামন্ডপে সিসি ক্যামেরা বসানোর জন্য পরামর্শ দেয়া হয়েছে।
হাতিয়া পুজাউদযাপন পরিষদের সভাপতি কৃষ্ণচন্দ্র মজুমদার সভায় বলেন,গতবারের চেয়ে এবার পুজামন্ডপ গুলোতে পর্যাপ্ত আনসার,অস্ত্রধারী পুলিশ সহ আইনশৃংখলা বাহিনীর সদস্য বাড়ানোর আহবান জানান।
হাতিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ সেলিম হোসেনের সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান মাহবুব মোর্শেদ লিটন,বিশেষ অতিথি ছিলেন সহকারি কমিশনার (ভূমি) গোলাম ছারোয়ার,হাতিয়া থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আমির হোসেন,উপজেলা ভাইস চেয়ারম্যান কেপায়েত উল্ল্যাহ,পৌর মেয়র কেএম ওবায়েদ উল্ল্যাহ বিপ্লব এবং হাতিয়া পুজউদযাপন পরিষদের সভাপতি কৃষ্ণচন্দ্র মজুমদার।
এছাড়া হাতিয়ার সকল ইউনিয়নের চেয়ারম্যান,সরকারি কর্মকর্তা, সাংবাদিত এবং প্রত্যেক পূজা মন্ডপের সভাপতি ও সাধারণ সম্পাদক উপস্থিত ছিলেন।