হাতিয়া প্রতিনিধিঃ নোয়াখালী হাতিয়ার একমাত্র মহিলা বিদ্যাপীঠ হাতিয়া আদর্শ মহিলা কলেজের এইচএসসি ২০২৩ শিক্ষা বর্ষের পরীক্ষার্থীদের বিদায় ও দোয়া অনুষ্ঠান (১৪-আগষ্ট) সোমবার কলেজ মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে।
সহকারি অধ্যাপক মোকাররম বিল্ল্যাহ শাহাদাতের সঞ্চালনায় কলেজ গভর্ণিং বডির সভাপতি সাবেক সংসদ সদস্য ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোহাম্মদ আলীর সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন ভারপ্রাপ্ত অধ্যক্ষ ইমামুল হোসেন ফারুক,অতিথিদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান মাহবুব মোর্শেদ লিটন,ভাইস চেয়ারম্যান কেপায়েত উল্ল্যাহ,প্রবীন শিক্ষাবিধ অধ্যক্ষ এনামুল হক, হাতিয়া দ্বীপ সরকারি কলেজের ভারপ্রাপ্ত মোঃ তোফায়েল হোসেন,পৌরমেয়র কে এম ওবায়দুল্লাহ এছাড়া ও একদশ শ্রেণীর শিক্ষার্থী মাসুমা আকতার,বিদায়ী শিক্ষার্থী আতিকা দ্বীন,সীরাতুন নেছা মীম প্রমুখ।
কলেজ গভর্ণিং বডির সভাপতি সাবেক সংসদ সদস্য ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোহাম্মদ আলী বলেন,গতবারের এইচ এসসি পরীক্ষায় এ কলেজের ছাত্রীরা ভালো ফলাফল করেছে। এই ফলাফল ধরে রাখার জন্য তিনি শিক্ষার্থীদের আহবান জানান। পরে মিলাদ ও দোয়ার মধ্য দিয়ে অনুষ্ঠানের শেষ হয়।