এনায়েত হোসেনঃ নোয়াখালীর  হাতিয়ায় উপজেলা আওয়ামীলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (৫ সেপ্টেম্বর) সকালে স্থানীয় ও সংসদ আয়েশা আলীর বাসভবন ও উপজেলা আওয়ামীলীগের অস্থায়ী কার্যলয়ে উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও সাবেক সংসদ সদস্য আলহাজ্ব মোঃ আলীর সভাপতিত্বে উপজেলা আওয়ামীলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে।
এ সময় উপস্থিত ছিলেন, স্থানীয় সংসদ সসদস্য আয়েশা ফেরদাউস এমপি ,হাতিয়া উপজেলা আওয়ামীলীগের উপদেষ্টা ও সাবেক সংসদ সদস্য,বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব অধ্যাপক ওয়ালী উল্যাহ,উপজেলা পরিষদ চেয়ারম্যান মাহবুব মোর্শেদ লিটন, উপজেলা ভাইস চেয়ারম্যান এড ঃকেফায়েত উল্যাহ,পৌরমেয়র কেএম ওবায়েদ উল্যাহ বিপ্লব, মুক্তিযোদ্ধা ও বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সহ উপজেলা আওয়ামীলীগের সকল অঙ্গ ও সহযোগী সংগঠনের কর্মীরা। সভায় বক্তাগণ তাদের বক্তব্যের মাঝে সদ্য প্রয়াত উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মহিউদ্দিন আহমেদ সহ উপজেলা আওয়ামীলীগের কয়েকজন সদস্যের মৃত্যুতে শোক প্রকাশ করেন।
পরবতীর্তে উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক হিসেবে পৌরমেয়র কেএম ওবায়েদ উল্যাহ বিপ্লবকে ঘোষনা করা হলে উপজেলা আওয়ামীলীগের সকল সদস্য সন্তুষ্টি প্রকাশ করেন। হাতিয়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও সাবেক সংসদ সদস্য আলহাজ্ব মোঃআলী বলেন , আজ হাতিয়া উপজেলা আওয়ামীলীগ ঐক্যবদ্ধ জননেত্রী শেখহাসিনার হাতকে শক্তিশালী করতে হলে সবাইকে ঐক্যবদ্ধ ভাবে থাকতে হবে ।