ছায়েদ আহমেদঃ আসছে জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে নোয়াখালী-৬ হাতিয়া পৌরসভার চৌমুহনী বাজারে নৌকা প্রতীকের সমর্থনে মিছিল ও পথসভা অনুষ্ঠিত হয়েছে।

বাংলাদেশ আওয়ামী লীগের মনোনীত প্রার্থী ও হাতিয়া উপজেলা আ’লীগের সভাপতি মোহাম্মদ আলী’কে নৌকা প্রতীকে বিজয়ী করার লক্ষ্যে চৌমুহনী বাসীর উদ্যোগে এ প্রচার মিছিল ও পথসভা অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (৩১ ডিসেম্বর) বিকেল সাড়ে ৪টায় পৌরসভা ৮নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর ও পৌর আ’লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সাখাওয়াত হোসেন হাফিজের নেতৃত্বে একটি প্রচার মিছিল স্থানীয় চৌমুহনী বাজারে এসে মিলিত হয়। সন্ধ্যায় ৮ ও ৯নং ওয়ার্ড কাউন্সিলরের নেতৃত্বাধীন কর্মীসমর্থক’রা সহ সমন্বিত ভাবে নৌকার পক্ষে মিছিল করে। এতে প্রায় কয়েক হাজার মানুষ একত্রিত হয়।
প্রচার মিছিল শেষে পরে বাজারটির ব্রীজের উপর পথসভা অনুষ্ঠিত হয়।

এতে বক্তব্য প্রদান করেন- হাতিয়া পৌরসভা মেয়র কে এম ওবায়েদ উল্লাহ বিপ্লব, উপজেলা আ’লীগের সহসভাপতি কেফায়েত উল্লা, সাংগঠনিক সম্পাদক জাহেদ উদ্দিন, উপজেলা আ’লীগ নেতা আক্তার হোসেন ও পৌর আ’লীগ সাধারণ সম্পাদক মাইন উদ্দিন কাউন্সিলর, যুগ্ম সাধারণ সম্পাদক সাখাওয়াত হোসেন হাফিজ, বুড়িরচর ৩নং ওয়ার্ড মেম্বার ইমামুল হোসেন রিমন, পৌরসভা ৯নং ওয়ার্ড কাউন্সিলর নূর হাদি, ৮নং ওয়ার্ডের কাউন্সিলর সাহাব উদ্দিন প্রমুখ।

পথসভায় বক্তারা আওয়ামীলীগ সরকারের উন্নয়ন ও দরিদ্র মানুষকে সরকারের দেওয়া বিভিন্ন সহায়তার কথা তুলে ধরে নৌকার প্রার্থী মোহাম্মদ আলীকে ভোট দিয়ে জয়যুক্ত করতে ভোটারদের প্রতি আহবান জানান।