বিএনডেক্সঃ  সেবা * শান্তি * প্রগতি * বাংলাদেশ স্বেচ্ছাসেবকলীগের মূলনীতি তারই ধারাবাহিকতায় নোয়াখালী জেলার হাতিয়া পৌরসভা শাখার আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের ত্রি-বার্ষিক সম্মেলন-২০২৩ইং বুধবার বিকাল ৪ ঘটিকায় উপজেলা পরিষদ প্রাঙ্গনে অনুষ্ঠিত হয়েছে।
উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদের সঞ্চালনায় উপজেলা আওয়ামীলী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মহিউদ্দিন মুহিনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে ছিলেন ,হাতিয়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও প্রাক্তন এমপি আলহাজ্ব মোহাম্মদ আলী,বিশেষ অতিথি  হিসেবে উপস্থিত ছিলেন,হাতিয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান  মাহবুব মোর্শেদ লিটন, ভাইস চেয়ারম্যান কেফায়েত উল্লাহ, পৌর মেয়র ও উপজেলা আওয়ামী লীগের (ভারপ্রাপ্ত) সাধারণ সম্পাদক  কে এম ওবায়েদ উল্ল্যাহ বিপ্লব, উপজেলা আওয়ামী যুবলীগের আহবায়ক শাহ আজিজুর রহমান মিরাজ প্রমুখ।
উক্ত অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন নোয়াখালী জেলা আওয়ামী স্বোচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক রহমত উল্যাহ ভূঁঞা।এ ছাড়াও আরো বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, পৌরস্বেচ্ছাসেবক লীগ, ও শ্রমিকলীগ নেতৃবৃন্দ।
সম্মেলন শেষে আয়াত উল্ল্যাহ সোহেলকে সভাপতি ও আলতাফ হোসেনকে সাধারণ সম্পাদক করে ৩৫ সদস্য বিশিষ্ট আংশিক হাতিয়া পৌরসভার কমিটি ঘোষনা করা হয়।