বিএন নিউজঃ নোয়াখালীর দ্বীপ উপজেলা হাতিয়ায় (৯ডিসেম্বর) বৃহঃ বার সকালে উপজেলা প্রশাসন ও হাতিয়া দুর্নীতি প্রতিরোধ কমিটির যৌথ আয়োজনে আন্তজার্তিক দুনীতি বিরোধী দিবস-২০২১ উপলক্ষে মানব বন্ধন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
এ উপলক্ষে জাতীয় সঙ্গীত ও জাতীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে অনুষ্ঠানের শুভ সুচনা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ সেলিম হোসেন। এ সময় উপজেলা পরিষদের সামনে দুর্নীতি বিরোধী মানববন্ধন অনুষ্ঠিত হয়। পরে উপজেলা পরিষদে হলরুমে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ সেলিম হোসেনের সভাপতিত্বে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। শুরুতে হাতিয়া উপজেলা দুনীর্তি প্রতিরোধ কমিটির প্রয়াত সভাপতি প্রধান শিক্ষক মোঃ ইরাক ও সদস্য বীর মুক্তিযোদ্ধা মাহবুবের রহমানের স্মরনে ১ মিনিট নিরবতা পালন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান কেপায়েত উল্ল্যাহ,বিশেষ অতিথি ছিলেন সহকারি কমিশনার (ভুমি) মোঃ শাহজাহান,সহকারি শিক্ষা অফিসার মােছলেহ উদ্দিন,বীর মুক্তিযোদ্ধা মানছুরুল হক,বক্তব্য রাখেন সদস্য মানোয়ারা হক লাইজু ও শীমুল রানী দাস। স্বাগত বক্তব্য রাখেন হাতিয়া দুর্নীতি প্রতিরোধ কমিটির সাধারণ সম্পাদক মানিক মজুমদার ।
বক্তারা তাদের বক্ততৃায় বলেন সমাজ থেকে দুর্নীতি মুক্ত করতে হলে সবাইকে মুক্ত মনের মানুষ হতে হবে। তাহলে আমরা সবাই পারি সমাজ থেকে দুর্নীতি মুক্ত করতে।