বিএন নিউজঃ বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে ঢাকায় নিহত হাতিয়ার হরনী ইউনিয়নের জামাল উদ্দিনের ছেলে শহীদ মাহমুদুল হাসান রিজভীর কবর জিয়ারত করেন এবং তার পরিবারের সদস্যদের সাথে দেখা করেন কেন্দ্রীয় সমন্বয়ক আবদুল হান্নান মাসুদ।
মঙ্গলবার (২০ আগষ্ট)  নিজ এলাকা হাতিয়ার হরনি ইউনিয়নে আসেন আবদুল হান্নান মাসুদ। এসময় স্থানীয় লোকজন তাকে ফুলেল শুভেচ্ছা দিয়ে বরণ করে নেয়।
পরে তিনি উপস্থিত জনতার উদ্দেশ্যে বক্তব্যে বলেন, হাতিয়ায় কোন সন্ত্রাসী বা কোন অপরাধীর জায়গা হবে না। এ সময় তিনি বলেন, অপরাধী যে-ই হোক না কেন তাদের রুখে দিতে সকলকে ঐক্যবদ্ধ থাকার আহবান জানান তিনি।
মাসুদ বলেন, অতীতে কী হয়েছে সেসব আমাদের ভুলে যেতে হবে। ছাত্ররা যেমন ফ্যাসিস্ট সরকারের বিরুদ্ধে আন্দোলন করে তাদেরকে পদত্যাগ করতে বাধ্য করেছে। তেমনি দেশটাকে সুন্দর ভাবে সাজাতে এখন থেকে যে কোন অন্যায়ের বিরুদ্ধে সবাইকে ঐক্যবদ্ধ থেকে কাজ করতে হবে।
উপস্থিত জনতার উদ্দেশ্যে সমন্বয়ক হান্নান মাসুদ হরনি ইউনিয়নের আলী বাজারের নাম পরিবর্তন করে শহীদ রিজভী বাজার ও মোহাম্মদ আলী কলেজের নাম পরিবর্তন করে শহীদ রিজভী কলেজ নামকরণের ঘোষণা দেন।
এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, নিহত রিজভীর বাবা জামাল উদ্দিন, নোবিপ্রবি সমন্বয়ক মাহমুদুল হাসান আরিফ, সালাউদ্দিন মহসিন, বনি ইয়ামিন, জাহিদুল ইসলাম হাসান সহ অনেকে।