উত্তম সাহাঃ নোয়াখালীর বিচ্ছিন্ন দ্বীপ হাতিয়া উপজেলার তমরদ্দি ইউনিয়নের ৩ নং ওয়ার্ডে এক গৃহবধূ কে‌ হাত পা বেঁধে হত্যা করার চেষ্টা করেছে দুর্বৃত্তরা । ঘটনাটি ঘটেছে  শুক্রবার রাতে। গৃহ বধুর স্বামীর অভিযোগ,শুক্রবার রাতে প্রায় ২টার সময় দুর্বৃত্তরা ঘরের পেছনে  সিঁদ কেটে  ভিতরে প্রবেশ করে গৃহ কর্তা মোঃ ইরাক( ৩৩) অটো রিক্সাড্রাইভারকে স্প্রে করে অজ্ঞান করে পরে স্ত্রী স্বপ্না বেগম  (২৫ ) হাত-পা বেঁধে মূখে কাপড় চেপে  সবকিছু লুটপাট করে নিয়ে যায়।
এই ব্যাপারে স্বপ্না বেগমের স্বামী  মোহাম্মদ ইরাক জানান, আমাদের পাশের বাড়ির শাহাদাতের সাথে আমাদের দীর্ঘদিন  জায়গা জমি নিয়ে বিরোধ ছিল। এনিয়ে গত সোমবার আমার স্ত্রীর সাথে শাহাদাতের কথা কাটাকাটি হলে শাহাদাত তাকে মারধর করলে তাকে উপজেলা স্বাস্থ্যকমপ্লেকসে  আমরা চিকিৎসা নিয়ে বাড়িতে চলে যায়।

পরে স্থানীয় এলাকাবাসী ও স্থানীয় সাইফুল  মেম্বারকে বিষয়টি নিষ্পত্তির জন্য জানানো হয়। এতে শাহাদাত গং ক্ষিপ্ত শুক্রবার দিবাগত রাতে আমি আমার বাচ্চাদের সাথে ঘুমিয়ে ছিলাম । সকালে ঘুম থেকে উঠে দেখি রান্না ঘরের মাটিতে আমার স্ত্রী হাত -পা ও মূখ বাঁধা অবস্থায় মাটিতে পড়ে আছে এবং হাত পা হইতে রক্তে বের হচ্ছে। তখন আমি চিৎকার করলে এলাকার লোকজন ছুটে এসে বাংলাদেশ নৌবাহিনী হাতিয়া স্টেশনে ফোন করে। পরে নৌবাহিনীর সহযোগিতায়  আমার স্ত্রী কে হাতিয়া স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসা হয়।  বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন।
এ বিষয়ে হাতিয়া থানা ওসি (তদন্ত) জয়নাল অবদিনের সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, ঘটনাটি শুনেছি এখনো কেউ থানায় আসেনি। অভিযোগ করলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।