উত্তম সাহা।।  ১লা সেপ্টম্বর রবিবার বিকেলে হাতিয়া উপজেলা বিএনপি ও অঙ্গসংগঠনের উদ্যোগে স্থানীয় উপজেলা বিজয় মঞ্চ   প্রাঙ্গণে সাবেক প্রধান মন্ত্রী বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার রোগ মুক্তি কামনায় এবং বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে নিহত রুহের মাগফিরাত কামনা ও আহতদের    ‌সুস্থতার জন্য দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। ‌এ সময়‌ হাতিয়ার বিভিন্ন অঞ্চল থেকে বিএনপির অঙ্গ সংগঠনের দলীয় কর্মীদের খন্ড খন্ড মিছিলে উপজেলা পরিষদ বিজয় মঞ্চ  মাঠে যেন  জনসমুদ্র পরিণত হয়েছে। জেলা বিএনপির সদস্য বীর মুক্তিযোদ্ধা খোন্দকার আবুল কালাম এর সভাপতিত্বে অনুষ্ঠিত দোয়ার অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে  ছিলেন সাবেক এমপি প্রকৌশলী মোঃ ফজলুল আজিম। বিশেষ অতিথি ছিলেন মিসেস শামীমা আজিম।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি প্রকৌশলী মোহাম্মদ ফজলুল আজিম বলেন, জীবনের শেষ নিঃশ্বাস থাকা পর্যন্ত তিনি হাতিয়াবাসীর সঙ্গে থাকবেন। হাতিয়ার মানুষ শান্তি প্রিয়। শান্তির জনপথ হাতিয়াকে অশান্ত করতে দেওয়া হবে না। সন্ত্রাসী চাদাবাজ অস্ত্রবাজ এবং মাদক নির্মুল করতে আইন শৃংখলা বাহীনিকে সর্বাত্মক সহযোগিতা করতে হাতিয়াবাসীর প্রতি আহবান জানান। এ ক্ষেত্রে কোন অবস্থাতেই আইন নিজের হাতে তুলে নেওয়া যাবেনা বলে উপস্থিত কর্মী সমর্থকদের সতর্ক করেন। আমি হাতিয়ার উন্নয়নে বিগত দিনে  আপনাদের পাশে‌ ছিলাম থাকব। রাস্তাঘাট  নদী ভাঙ্গন রোধ সহ, হাতিয়া কে স্বর্ণ দ্বীপ উপজেলা ঘোষণা করবো। এ সময় আরো বক্তব্য রাখেন যুবদল,ছাত্রদল,সেচ্ছাসেবকদল  ও  বিএনপি ওঅঙ্গ সংগঠনের বিভিন্ন শ্রেণীর নেতৃবৃন্দ।

পরে বেগম জিয়ার রোগ মুক্তি ও তারেক জিয়া কে দেশে ফিরে আনা বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে নিহতদের  রুহের মাগফিরাত কামনা,বন্যা কবলিত মানুষের দুভোগ লঘবের জন্য দোয়া ও মোনাজাত করা হয় ।