নুরুন্নবী নবীন।। নোয়াখালীর সোনাইমুড়ীতে ড্রামভর্তি ১৮কেজি গাঁজাসহ তিন মাদক কারবারিকে গ্রেফতার করেছে সোনাইমুড়ী থানা পুলিশ।

গোপন সংবাদের ভিত্তিতে সোনাইমুড়ী পৌরসভার দুঃশ্চিম পাড়াস্হ কুমিল্লা-নোয়াখালী আঞ্চলিক সড়কের উপর থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলো ব্রাহ্মণবাড়িয়া জেলার কসবা উপজেলার মন্দবাগ বাজারের পুর্ব পাশের চারুয়া গ্রামের মৃত নুরুল হকের ছেলে নজরুল ইসলাম(৩৪), একই গ্রামের মৃত আবদুল হাইয়ের ছেলে আব্বাস উদ্দিন (৫৫) এবং মৃত আবদুল মুনাফের ছেলে জাকির হোসেন (৪০)।

সোনাইমুড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) হারুন অর রশিদ জানান, গোপন সংবাদের ভিত্তিতে আমি ও আমাদের এসআই জাফর আলম সঙ্গীয় ফোর্স নিয়ে কুমিল্লা-নোয়াখালী আঞ্চলিক সড়কের দুঃশ্চিমপাড়া নামক স্হানে পৌছলে সড়কের পাশে দুইটি প্লাস্টিকের ড্রামসহ তিনজন লোককে সন্দেহজনক ভাবে ঘুরাফিরা করতে দেখি। তারা পুলিশের উপস্থিতি টের পেয়ে পালানোর চেষ্টা করে। পুলিশ তাড়া করে তাদের হাতেনাতে ধরে পেলে। এ সময় তাদের হেফাজতে থাকা ড্রাম দুইটি তল্লাশি করে দেখতে পাই একটি ড্রামে কসটেপ মোড়ানো ৫টি ও অপরটিতে ৪টি প্যাকেট রয়েছে। প্রতি প্যাকেটে ২কেজি করে ৯প্যাকেট হতে মোট ১৮কেজি গাঁজা উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃত আসামিদের জিজ্ঞাসাবাদে জানা যায়, বি- বাড়িয়া সীমান্তবর্তী এলাকা দিয়ে ভারত থেকে আনা এই মাদকের চালান তারা পাশ্ববর্তী জেলা লক্ষীপুরে নিয়ে যাচ্ছিল।

আটককৃত আসামিদের বিরুদ্ধে সোনাইমুড়ী থানায় মাদক দ্রব্য আইনে মামলার প্রস্তুতি প্রক্রিয়াধীন রয়েছে।