বিএন নিউজঃ নোয়াখালীর দ্বীপ উপজেলা হাতিয়ায় শুক্রবার বিকেল ৫ টায় সময় জাহাজমারা ছেরাজুল উলুম  আলিম মাদ্রসা মিলনায়তনে স্থানীয় সামাজিক সংগঠন আফাজমিয়া এন্ড মফিজ মিয়া রিলেটিভ অ্যাসোসিয়ন কর্তৃক  আয়োজিত সদ্য প্রয়াত  বুড়িরচর শহীদ আলী আহম্মদ মেমোরিয়াল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক, হাতিয়া উপজেলা ম্যাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি ও উপজেলা আওয়ামীলীগের শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক মোঃ ইউছুপ (৫৬) এর অকাল মুত্যুতে স্মরণ সভা ও দোয়া অনুষ্ঠান করা হয়েছে।
জানা গেছে, গত ১২ জুলাই মোটরসাইকেল দুর্ঘটনায় আহত হয়ে ঢাকার স্কয়ার হাসপাতালে ভর্তি হন তিনি। পরে ২৪ জুলাই রবিবার সকালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন তিনি। তার এই অকাল মৃত্যুতে আফাজ মিয়া এন্ড মফিজ মিয়া রিলেটিভ অ্যাসোসিয়েশন আমরা কর্তৃক আয়োজিত স্মরন সভা ও দোয়া অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।
হাতিয়া শ্রমিকলীগ সভাপতি মোঃ আল আমিন এর সঞ্চালনায় সাবেক প্রধান শিক্ষক মোঃ হেলাল উদ্দিন এর সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, হাতিয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান মাহবুব মোর্শেদ লিটন। বিশেষ অতিথি হিসেবে ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান ও সহ-সভাপতি উপজেলা আওয়ামীলীগ এডভোকেট মোঃ কেফায়েত উল্যাহ, অধ্যক্ষ মোঃ এনামুল হক, জাহাজমারা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এডভোকেট মাসুম বিল্লাহ, হাতিয়া মাধ্যমিক শিক্ষক সমিতির(ভারপাপ্ত) সভাপতি এ,এস,এম মোজাহিদ,মাধ্যমিক শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক মোঃ জিল্লুর রহমান,জেলা পরিষদ সদস্য আবুল বাসার।সমাজ সেবক লুৎফুল্লাহ মাজিদ নিশান প্রমুখ ।
পরে বক্তারা মরহুমের কর্মময় জীবনের বিভিন্ন দিক নিয়ে আলোচনা করেন। এ সময় মাধ্যমিক স্কুল, মাদ্রাসা,জনপ্রতিনিধি, বিভিন্ন পেশাজীবি সংগঠনের নেতৃবৃন্দ সহ প্রায় ১ সহস্রাধিক লোক তার স্মরন সভায় অংশগ্রহন করেন।