ছায়েদ আহমেদঃ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সহধর্মিণী বেগম ফজিলাতুন্নেছা মুজিব এর ৯২তম জন্মদিন উদযাপন ও সেলাই মেশিন বিতরণ করেছে উপজেলা প্রশাসন।

এ উপলক্ষে সোমবার সকাল ১০ টায় নোয়াখালীর হাতিয়া উপজেলা পরিষদ চত্ত্বরে বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিব এর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করা হয়। পরে সকাল সাড়ে দশটায় উপজেলা কনফারেন্স রুমে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা শেষে উপজেলা মহিলা ও শিশু বিষয়ক দপ্তরের উদ্যোগে দরিদ্র নারী সুবিধাভোগীর ৭ জনের মাঝে সেলাই মেশিন বিতরণ সহ দু’জন কে আর্থিক অনুদান প্রদান করা হয়।

এসময় উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ সেলিম হোসেনের সভাপতিত্বে  অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মাহবুব মুর্শেদ লিটন, বিশেষ অতিথি হিসেবে ছিলেন  উপজেলা ভাইস চেয়ারম্যান চেয়ারম্যান কেফায়েত উল্লাহ, হাতিয়া থানার ওসি(তদন্ত) কাঞ্চন কান্তি দাস।উপস্থিত ছিলেন  স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মহিউদ্দিন মহিন সহ বিভিন্ন দফতরের কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

এদিকে, বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিব এঁর ৯২ তম জন্মদিন উপলক্ষে যে সাতজন সুবিধাভোগী নারীর মাঝে সেলাই মেশিন বিতরণ করা হয়।