বি এন নিউজঃ  নোয়াখালী হাতিয়ায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই ডাকাত গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার ভোরে হাতিয়া উপজেলার বিচ্ছিন্ন চর চরগাসীয়ায় এই ঘটনা ঘটে।
এদিকে ঘটনার পর পরই অভিযান চালিয়ে কোস্টগার্ড  খোকন গ্রুপের  ৫ ডাকাতকে অস্ত্রসহ আটক করে।
স্থানীয়রা জানায়, দীর্ঘ দিন থেকে এই চরে আধিপত্য বিস্তার করে আসছে খোকন ডাকাত। কিছুদিন আগে আইন শৃঙ্খলা বাহিনীর হাতে আটক হয় খোকন। এরপর চরের নিয়ন্ত্রণ আসে তার ভাই ফোখরা বাহিনীর প্রধান ওরফে ফখরুল ইসলাম এর হাতে। সম্প্রতি খোকন জামিন পেয়ে পুনরায় চরের নিয়ন্ত্রণ ফিরে পেতে চাইলে তার ভাই ফখরুল ইসলাম এর সাথে বিরোধ সৃষ্টি হয়।
আজ বৃহস্পতিবার সকালে খোকন তার দলবল নিয়ে চরগাসীয়ায় আক্রমন করলে ফোকরা বাহিনীর  গ্রুপের সাথে সংঘর্ষ হয়। এসময় ব্যাপক গোলাগুলি হয়।
হাতিয়া কোষ্টগার্ডের মিডিয়া কর্মকর্তা লে: সাফিউল কিঞ্জল জানান,  চরগাসীয়ায় দুই ডাকাত গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনা শুনে অভিযান করে কোষ্টগার্ডের একটি টিম। এই সময়  তিনটি একনালা বন্দুক,৫টি বল্লম দুই রাউন্ড গুলি, ৬ টি রামদা ও ৬টি লোহার রড সহ ৫ জনকে আটক করা হয়। আটক সবার বাড়ি লক্ষ্মীপুরের রামগতি উপজেলায়।পরবর্তীতে আটককৃতদেরকে জব্দকৃত অস্ত্রসহ হাতিয়া থানায় হস্তান্তর করা হয়েছে।