বিএন নিউজঃ  নোয়াখালীর হাতিয়া উপজেলায় দায়িত্বরত বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার প্রতিনিধিদের সাথে পরিচিতি সভা ও মতবিনিময় করেন নবাগত উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) সুরাইয়া আক্তার লাকী।
বুধবার (২০সেপ্টেম্বর)সকালে উপজেলা নির্বাহী অফিসার এর কার্যালয়ে এ পরিচিতি সভা ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
এ সময় উপস্থিত ছিলেন হাতিয়া প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক ইত্তেফাক প্রতিনিধি কৃষ্ণ চন্দ্র মজুমদার, সাধারণ সম্পাদক মোহনা টিভি ও ভোরের কাগজের প্রতিনিধি মো: ফিরোজ উদ্দিন,সিনিয়র সহ-সভাপতি আরটিভি ও আজকের পত্রিকার প্রতিনিধি ইসমাইল হোসেন কিরণ, সিনিয়র সহ-সভাপতি ও দৈনিক নয়াদিগন্ত পত্রিকার প্রতিনিধি ইফতেখার হোসেন তুহিন,সাংগঠনিক সম্পাদক ও নাগরিক টিভি, আমাদের সময় পত্রিকার প্রতিনিধি শামিমুজ্জামান শামীম, কোষাদক্ষ ও দৈনিক দেশবাংলার প্রতিনিধি উত্তম সাহা, সহ-সাংগঠনিক দৈনিক ইনকিলাব প্রতিনিধি আক্তার হোসেন, সিনিয়র সদস্য ও দৈনিক সময়ের আলো পত্রিকার প্রতিনিধি জিল্লুর রহমান রাসেল, সিনিয়র সদস্য ও দৈনিক হাতিয়া কন্ঠ প্রতিনিধি আমির হামজা,দৈনিক প্রতিদিনের সংবাদ ছায়েদ আহম্মেদ,দৈনিক সাহস পত্রিকার প্রতিনিধি মোঃ হানিফ উদ্দিন সাকিব প্রমুখ।
এ সময় নবাগত ইউএনও হাতিয়া উপজেলার উন্নয়ন কর্মকান্ডে কাজ করতে সাংবাদিকদের সহযোগিতা কামনা করেছেন। উপজেলার উন্নয়নে উপজেলা প্রশাসনকে সঠিক তথ্য ও নিউজ প্রকাশ করে সহযোগিতা করার আশ্বাসদেন  সাংবাদিকরা।