বিএন ডেক্সঃ দ্বীপ উপজেলা হাতিয়ায় ২২ অক্টোবর (রবিবার) বেলা এগারোটায় হাতিয়া থানা কর্তৃক আয়োজিত চরকিং ইউনিয়ন পরিষদ মাঠ প্রাঙ্গনে শারদীয় দুর্গাপূজা ২০২৩ উপলক্ষে সার্বিক নিরাপত্তা বিষয়ক বিট পুলিশিং ও সম্প্রীতি সমাবেশ এবং বিভিন্ন পুঁজামন্ডপ পরিদর্শন করা হয়েছে।
হাতিয়া (সার্কেল) সহকারি পুলিশ সুপার আমান উল্লার সভাপতিত্বে হাতিয়া থানা অফিসার ইনচার্জ মোঃ জিসান আহমেদের সঞ্চালনায় উক্ত সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন । নোয়াখালী জেলা পুলিশ সুপার মোঃ শহীদুল ইসলাম পিপিএম বার।
এ সময় উপস্থিত ছিলেন হাতিয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান মাহবুব মোর্শেদ লিটন, হাতিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা সুরাইয়া আকতার লাকী, হাতিয়া উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান কেফায়েত উল্লাহ, নোয়াখালী জেলা পরিষদের সদস্য মহিউদ্দিন মুহিন, হাতিয়া পূজা উদযাপন পরিষদের সভাপতি কৃষ্ণ চন্দ্র মজুমদার সহ সকল ইউনিয়ন পরিষদের ইউপি চেয়ারম্যান প্রমূখ।
উক্ত সমাবেশে নোয়াখালী জেলা পুলিশ সুপার মোঃ শহীদুল ইসলাম পিপিএম(বার) বলেন, সাম্প্রদায়িক সম্প্রীতি রক্ষা করে নিজ নিজ ধর্ম সুষ্ঠুভাবে পালনে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী সর্বদা সতর্ক রয়েছে। শান্তি পূর্ণভাবে পুজা উদযাপন উপলক্ষে আইন-শৃঙ্খলা রক্ষা ও আনন্দমূখর পরিবেশে পূজা উদযাপন করার জন্য পুলিশ পেশাদারিত্বের সাথে দায়িত্ব পালন সহ যে কোন পরিস্থিতি মোকাবেলায় পুলিশ সতর্ক রয়েছে। পুলিশের পক্ষ থেকে প্রত্যেকটি পূজামন্ডপ এলাকায় সর্বোচ্চ আইন শৃঙ্খলা ও নিরাপত্তা ব্যবস্থা নিশ্চিত করা হয়েছে। এর আগে তিনি হাতিয়া উপজেলার কয়েকটি পূজামন্ডপ পরিদর্শন করেন।