হানিফ সাকিব: নোয়াখালীর দ্বীপ উপজেলা হাতিয়ায় কর্মরত সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের কেন্দ্রীয় সমন্বয়ক আবদুল হান্নান মাসুদ।
মঙ্গলবার (২৭ আগষ্ট) দুপুরে হাতিয়া প্রেস ক্লাবের মিলনায়তনে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। এ সময় সাংবাদিকরা হাতিয়ার পূর্বের পরিস্থিতি ও বর্তমান প্রেক্ষাপটের বিভিন্ন বিষয় তুলে ধরেন।
হাতিয়া প্রেসক্লাবের ক্লাবের আহবায়ক জি এম ইব্রহিমের সভাপতিত্বে এ সময় বক্তব্য রাখেন কেন্দ্রীয় সমন্বয়ক আবদুল হান্নান মাসুদ, প্রেসক্লাবের যুগ্ম আহবায়ক মোঃইফতেখার হোসেন তুহিন গেষ্টঅফ অনার বুড়িরচর আহমদিয়া আলিম মাদ্রাসার অবসরপ্রাপ্ত শিক্ষক ও সমন্বয়ক আবদুল হান্নানের পিতা মাও: মোঃআবদুল মালেক, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সমন্বয়ক মো: তানবীর শরীফ প্রমূখ।
প্রধান অতিথির বক্তব্যে সমন্বয়ক আবদুল হান্নান মাসুদ বলেন, প্রেসক্লাব শুধুমাত্র রাজনৈতিক নিউজ কাভারেজ করে না, সামাজিক সংগঠন হিসেবে সাংস্কৃতিক সংগঠন হিসেবে মানুষের মনস্তাত্তিক বিকাশেও কাজ করে। সমাজের বিভিন্ন পর্যায়ে তথা হাতিয়ার বিভিন্ন সরকারি বেসরকারি দপ্তরগুলোতে লুটপাট, অনিয়ম ও দুর্নীতির অনুসন্ধান করে তা জাতির সামনে তুলে ধরার আহবান করেন।
এ সময় প্রেস ক্লাবের প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার প্রতিনিধি, ছাত্র আন্দোলনের সমন্বয়ক ও সহ সমন্বয়ক বৃন্দ উপস্থিত ছিলেন।