নিজস্ব প্রতিবেদকঃ নোয়াখালীর হাতিয়ায় মিথ্যা সংবাদ প্রকাশিত হওয়ায় নিজেকে নির্দোষ দাবী করে সংবাদ সম্মেলন করেছে উপজেলা বিএনপির যুগ্ম সাধারন সম্পাদক মো: আলমগীর হোসেন। রবিবার সকালে হাতিয়া প্রেসক্লাব হলরুমে এই সংবাদ সম্মেলন করা হয়।
সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে আলমগীর হোসেন বলেন, সম্প্রতি একটি অনলাইন পত্রিকা দ্যা ঢাকা নিউজ আমাকে জড়িয়ে কিছু সংবাদ প্রচার করা হয় । সংবাদে আমাকে বিভিন্ন লোকজনের কাছ থেকে চাঁদা নেওয়ার কথা উল্লেখ করা হয়। যাদের কাছ থেকে চাঁদা নেওয়ার কথা উল্লেখ করা হয়েছে তারা এখানে উপস্থিত আছেন। আপনারা তাদের সাথে কথা বলতে পারেন। আমি কারো কাছ থেকে চাঁদা নেওয়ার বিষয়ে জড়িত নয়।
এছাড়া তমরদ্দি ঘাট দখলের কথা বলা হয়েছে। তমরদ্দি ঘাটের ইজারাদার গোলাম মাওলা কাজল । ইজারাদারের প্রতিনিধি প্রতিদিন ঘাট থেকে শ্রমিকদের উপস্থিতিতে হিসাব করে তাদের অংশের টাকা নিয়ে আসে। ঘাটে সব সময় ইজারাদার প্রতিনিধি থাকে। এখানে আমাদের কোন সম্পৃক্ততা নেই।
আলমগীর আরো বলেন হাসিনা সরকারের ১৫ বছর আমি এলাকায় থাকতে পারিনি। আমার বিরুদ্ধে ২৭টি মামলা করা হয়েছে। এসব মামলার অনেক গুলোতে আমি অব্যাহতি পেয়েছি। আমার বিরুদ্ধে একটি  গ্রুপ ষড়যন্ত্র করছে। তারা ৫ আগষ্টের পরে সংখ্যা লঘুদের বাড়ি ঘর,দোকান পাট লুটপাট করে। তারা এ সব সংবাদের লিংক সোশাল মিডিয়ায় পোষ্ট দিয়ে প্রচার করছে। আমার ছেলে মেয়েরা কলেজে পড়া লেখা করে । তারা দেখছে। আমার সামাজিক ভাবে সম্মানহানী হচ্ছে। আমি এই ষড়যন্ত্রের তদন্ত মুলক বিচার চাই।
সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন তমরদ্দি ইউনিয়ন বিএনপি নেতা ফারহান, যাদের কাছ থেকে চাঁদা নেওয়া হয়েছে বলে অভিযোগ করা হয় তাদের মধ্যে পারভেজ মাঝি ও হাসান মাঝি রয়েছে। পরে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে উপস্থিত পারভেজ মাঝি ও হাসান মাঝি জানান, তাদের কাছ থেকে চাঁদা নেওয়ার যে বিষয়টি উল্লেখ করা হয়েছে তা মিথ্যা।
সংবাদ সম্মেলনে হাতিয়ায় কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেট্রনিক মিডিয়ার প্রতিনিধিরা উপস্থিত ছিলেন