মোঃএনায়েত হোসেনঃ

নোয়াখালীর দ্বীপ হাতিয়ায় হাতিয়া স্টুডেন্ট ফোরাম,চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের শাখার উদ্যোগে ইফতার মাহফিল ও নবীন বরণ-২২ইং অনুষ্ঠান অনুষ্ঠিত  হয়েছে।

শনিবার (৩০ এপ্রিল) বিকেলে  হাতিয়া স্টুডেন্ট ফোরাম,চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের শাখার সভাপতি জুয়েল উদ্দিন হেলাল এর সভাপতিত্বে,হাতিয়া স্টুডেন্ট ফোরাম,চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় এর আয়োজনে,উপজেলা পরিষদ হলরুমে ইফতার মাহফিল ও নবীন বরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

এসময় উপস্থিত ছিলেন,উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ সেলিম হোসেন,হাতিয়া দ্বীপ সরকারি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ প্রভেসর তোফায়েল আহমেদ,হাতিয়া স্টুডেন্ট ফোরাম এর প্রতিষ্ঠাতা সভাপতি মাহমুদুল হক জিহাদ,এডভোকেট মাহবুব, অধ্যাপক  ব্রজ গোপাল দাস,চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের গণিত বিভাগের প্রফেসর  রিপন দাস,হাতিয়া ডিগ্রী কলেজের উপাধ্যক্ষ সাজু,উপজেলা আওয়ামী সেচ্ছাসেবক লীগের আহবায়ক মোঃ মহি উদ্দিন মুহিন,হাতিয়া  প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক মোঃ ফিরোজ উদ্দিন,সাংবাদিক সহ আরও অনেকে।

অনুষ্ঠানে বক্তারা  তাদের বক্তব্যের মাঝে হাতিয়া স্টুডেন্ট ফোরাম সম্পর্কে বিভিন্ন তথ্য তুলে ধরেন।এছাড়া এ স্টুডেন্ট ফোরামকে কিভাবে আরও দক্ষ করে তোলা যায়,সে বিষয়ে ধারনা দেন।।

অনুষ্ঠান শেষে ছাত্র ছাত্রীদের মাঝে ক্রেস্ট তুলে দেন।পরে মুনাজাতের মাধ্যমে সকলের জন্য দোয়া করা হয় এবং ইফতার সামগ্রী তুলে দেন।