এনায়েত হোসেন ।।
নোয়াখালীর কোম্পানীগঞ্জে ঋণগ্রস্থ এক যুবক আত্মহত্যা করেছে।  নিহত যুবকের নাম সাদ্দাম হোসেন (৩২) উপজেলার মুছাপুর ইউনিয়নের গোলাল খোনার বাড়ির মৃত আবু নাছেরের ছেলে।
সোমবার (৯ মে) সকাল ১০টার দিকে পুলিশ উপজেলার ৭ নং মুছাপুর ইউনিয়নের  ৫নং ওয়ার্ডরে গোলাল খোনার বাড়ি থেকে এ মরদেহ উদ্ধার করে।
স্থানীয় সূত্রে জানা যায়, নিহত সাদ্দাম হোসেন বেশ কিছুদিন যাবত পেটের পিরায় ভুগছিল এবং সে ঋণগ্রস্থ। সে শারীরিক ভাবে অসুস্থতা এবং ঋণগ্রস্থ থাকায় মানসিকভাবে হতাশাগ্রস্থ ছিল। সে ছেলে-মেয়ে এবং পরিবার নিয়ে সবসময় চিন্তায় থাকত। গতকাল রোববার রাতে খাওয়া-দাওয়া শেষে প্রতিদিনের ন্যায় সে বসতঘরে তাহার স্ত্রী ও ছেলে মেয়েসহ বসতঘরে ঘুমাতে যায়। সোমবার ভোর রাতের দিকে তাঁর স্ত্রী তাকে বিছানায় দেখতে না পেয়ে ঘরের লাইট দিলে দেখে তাঁর ওড়না পেঁচিয়ে ঘরের আড়ার সাথে গলায় ফাঁস দিয়ে ঝুলে আছে স্বামী।
কোম্পানীগঞ্জ থানার ওসির দায়িত্বে থাকা পরিদর্শক (তদন্ত) এস এম মিজানুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেন। তিনি আরো বলেন, সকাল ১১টার দিকে মরদেহ ময়নাতদন্তের জন্য ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।   এর আগে ঘটনাস্থলে উপস্থিত হয়ে লাশের সুরতহাল রিপোর্ট সম্পন্ন করে।