বিএন প্রতিবেদক।। নোয়াখালীর দ্বীপ উপজেলার হাতিয়ার ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান এ.এম. উচ্চ বিদ্যালয় পরিবারের নক্ষত্রতুল্য ৫ জন সদস্যের স্মরন সভা শনিবার সকালে বিদ্যালয় মিলনায়তনে অনুষ্ঠিত হয়।
আবদুল মোতালেব উচ্চ বিদ্যালয়ের (এ.এম.) প্রতিষ্ঠাতা প্রধান শিক্ষক মরহুম আবদুল মোতালেবের বি.এ, বিটি, প্রতিষ্ঠাতা ও প্রাক্তন প্রতিমন্ত্রী মরহুম আমিরুল ইসলাম কালাম, আজীবন দাতা ও প্রাক্তন সভাপতি মরহুমা সাজেদা বেগম, আজীবন দাতা ও প্রাক্তন সভাপতি মরহুম প্রফেসর আশরাফুল ইসলাম ও প্রাক্তন শিক্ষক মরহুম মোঃ হেদায়েত হোসেন স্মরনে এই আলোচনা সভা, মিলাদ মাহফিল ও দোয়া অনুষ্ঠিত হয়।
বিদ্যালয়ের সভাপতি মোঃ নাজিম উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় স্বাগত বক্তব্য রাখেন প্রধান শিক্ষক আবু নোমান মোঃ হাছান। অনুষ্ঠানে বক্তব্য রাখেন হাতিয়া উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান এডভোকেট কেফায়েত উল্যাহ, অধ্যক্ষ এনামুল হক, হাতিয়া দ্বীপ সরকারি কলেজের উপাধ্যক্ষ ও ভারপ্রাপ্ত অধ্যক্ষ মোঃ তোফায়েল হোসেন, হাতিয়া ডিগ্রি কলেজের অধ্যক্ষ মোঃ শারফুদ্দিন, বীর মুক্তিযোদ্ধা এ.কে.এম মানছুরুল হক, প্রধান শিক্ষক হেলাল উদ্দিন, প্রধান শিক্ষক এ.টি.এম রফিকুল ইসলাম, হাতিয়া প্রেসক্লাবের সভাপতি কৃষ্ণচন্দ্র মজুমদার, মাধ্যমিক শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক জিল্লুর রহমান, প্রধান শিক্ষক মনিরুজ্জামান দুলাল, প্রধান শিক্ষক ফারুকে আজম, প্রধান শিক্ষক আ ক ম আবদুল্ল্যাহ, অধ্যক্ষ মোঃ ইদ্রিছ প্রমুখ। পরে আগত সুধী ছাত্রছাত্রী ও ৪টি এতিমখানার শিক্ষার্থীর মাঝে দুপুরের খাবার সরবরাহ করা হয়।