মোঃ হানিফ উদ্দিন সাকিবঃ বিচ্ছিন্ন দ্বীপ উপজেলা হাতিয়ায় মঙ্গলবার (২৮ ফ্রেব্রুয়ারি ) দুপুর ১২টায় চরকৈলাশ হাদিয়া ফাজিল (ডিগ্রি) মাদ্রাসার ৪ তলা নতুন একাডেমিক ভবন উদ্বোধন ২০২৩ সালের শিক্ষার্থীদের মাঝে নবপাঠদান  অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

চরকৈলাশ হাদিয়া ফাজিল (ডিগ্রী)মাদ্রাসার আয়োজনে,অধ্যক্ষ মাওলা শামছুল হুদার সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সাবেক সংসদ সদস্য ও  উপজেলা আওয়ামীলীগ সভাপতি আলহাজ্ব মোঃ আলী, এসময় আরো উপস্থিত ছিলেন,মাদ্রাসার গভনিং বডির সভাপতি ও উপজেলা চেয়ারম্যান মোঃ মাহবুব মোর্শেদ লিটন,উপজেলা ভাইস চেয়ারম্যান এডঃ কেফায়েত উল্যাহ,উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক ও পৌরমেয়র কে.এম ওবায়েদ  উল্যাহ বিপ্লব,অভিভাবক,শিক্ষক মাদ্রাসার ছাত্রছাত্রী সহ আরও অনেকে।

প্রধান অতিথি তার বক্তব্যের মাঝে বলেন,মাদ্রাসার ছাত্র ছাত্রীদের পড়াশোনার মান আরও ভালো করতে হবে।তাহলে তারা ভবিষ্যৎতে বিভিন্ন বিশ্ববিদ্যালয়ে গিয়ে পড়াশোনা করে বড় বড় ডিগ্রী অর্জন করতে পারবে।এছাড়া তারা আগামী দিনের ভবিষ্যৎ। তাদের মাঝ থেকে যে কেউ ভালো একজন রাষ্ট্র পরিচালনার দায়িত্ব পেতে পারে।মাদ্রাসার প্রতিটি শিক্ষক যদি ছাত্র ছাত্রীদের মনোযোগ সহকারে পাঠদান করায়।তাহলে তারা একজন সফল ছাত্র হিসেবে গড়ে উঠবে এটা আমার বিশ্বাস।এই মাদ্রাসার পড়াশোনার মান আরও বাড়বে। শিক্ষকগণ যখন মনোযোগ সহকারে পড়াশোনা করাবে তখন ছাত্র ছাত্রীরাও মনোযোগ সহকারে পড়লে তাহলে তা সম্ভব হবে।
পরে মাদ্রাসার মাঠে আলোচনা সভা অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ও বিশেষ অতিথিসহ কয়েকজনকে মাদ্রাসার পক্ষ থেকে ক্রেস্ট প্রদান করা হয়।