রাজধানীর বনানী থানায় দায়ের করা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলায় আলোচিত-সমালোচিত চিত্রনায়িকা পরীমনিসহ তার দুই সহযোগী আশরাফুল ইসলাম দীপু ও কবির চৌধুরীর বিরুদ্ধে চার্জ (অভিযোগ) গঠনের জন্য আগামী ২ জানুয়ারি দিন ধার্য করেছেন আদালত।

মঙ্গলবার (১৪ ডিসেম্বর) পরীমনিসহ তিনজনের বিরুদ্ধে মাদক মামলাটির চার্জ গঠনের জন্য দিন ধার্য ছিল। কিন্তু অসুস্থ থাকায় পরীমনি আদালতে হাজির হতে পারেননি। তাই তার আইনজীবী নীলাঞ্জনা রিফাত সৌরভী আদালতে সময় চেয়ে আবেদন করেন। এরপর ঢাকার ১০ নং বিশেষ জজ আদালতের বিচারক নজরুল ইসলাম আবেদনটি মঞ্জুর করে চার্জ গঠনের শুনানির জন্য আগামী ২ জানুয়ারি নতুন দিন ধার্য করেন।

এর আগে গত ১৫ নভেম্বর পরীমনিসহ তিনজনের বিরুদ্ধে চার্জশিট গ্রহণ করেন ঢাকা মহানগর দায়রা জজ কে এম ইমরুল কায়েশ। এরপর চার্জগঠনের জন্য আজকের দিনটি ধার্য করে মামলাটি ঢাকা বিশেষ জজ আদালত-১০ এ বদলির আদেশ দেন তিনি। এছাড়া আসামিপক্ষের আইনজীবীদের আবেদনে পরীমনিসহ তিন জনের জামিন অব্যাহত রয়েছে।

এছাড়া গত ৪ অক্টোবর মামলাটির তদন্ত কর্মকর্তা সিআইডির পরিদর্শক কাজী মোস্তফা কামাল আদালতে চার্জশিট দাখিল করেন।

উল্লেখ্য, গত ৪ আগস্ট বিকেলে বনানীর বাসায় প্রায় চার ঘণ্টা অভিযান শেষে পরীমনিসহ তিনজনকে দেশি বিদেশি মদের বোলত ও এলএসডি মাদকসহ আটক করা হয়। পরে বনানী থানায় র‍্যাব বাদী হয়ে পরীমনি ও তার সহযোগী আশরাফুল ইসলাম দীপুর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করে।

এ মামলায় পরীমনির প্রথম দফায় চারদিন, দ্বিতীয় দফায় দুইদিন ও তৃতীয় দফায় একদিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত। পরে তাকে কাশিমপুর কারাগারে নেওয়া নেয়া হয়। গ্রেফতারের ২৬ দিন পর ৩১ আগস্ট পরীমনিকে নারী, শারীরিক অসুস্থতা ও অভিনেত্রী এই তিনটি বিবেচনায় জামিন দেন আদালত। সেসময় থেকে পরিমনিসহ তার দুই সহযোগী জামিনে আছেন।